ভিডিও

দিনাজপুরের চিরিরবন্দরে কোচের ধাক্কায় নারী নিহত

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৭:৩৫ বিকাল
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৭:৩৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : চিরিরবন্দরে স্বামীর বাড়ি থেকে পিত্রালয়ে যাওয়ার পথে কোচের ধাক্কায় বিউটি বেগম (২৩) নামে এক নারী নিহত ও তার আড়াই বছরের ছেলে রায়হান আলী এবং রিকশাভ্যানের চালক হাফিজুল ইসলাম গুরুতর আহত হয়েছে।

এ সড়ক দুর্ঘটনাটি আজ মঙ্গলবার (২৫ জুন) আনুমানিক সকাল সাড়ে ৯টায় দিনাজপুর চিরিরবন্দর উপজেলার দশমাইল-সৈয়দপুর মহাসড়কে ফতেজংপুর ইউনিয়নের মন্টুশাহর মোড় নামক স্থানে ঘটেছে। জানা যায়, ওই সময় উপজেলার গ্রামীণ শহর রানীরবন্দর থেকে ব্যাটারিচালিত রিকশাভ্যান যোগে বিউটি বেগম তার ছেলে রায়হানকে সাথে নিয়ে উপজেলার ক্যানেলের বাজারে পিত্রালয়ে যাচ্ছিলেন।

যাওয়ার পথে চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের মন্টুশাহর মোড় নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক ঢাকা থেকে আসা দ্রুতগামী হানিফ পরিবহন নামে একটি বাস রিকশাভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। ফলে কোচের ধাক্কায় রিকশাভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই রিকশাভ্যানের আরোহী বিউটি বেগম মারা যান এবং শিশু রায়হান আলীসহ রিকশাভ্যানচালক হাফিজুল ইসলাম গুরুতর আহত হন। এসময় স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যান।

আহত রিকশাভ্যানচালক হাফিজুল ইসলাম নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া থাটারিপাড়ার বর্তমান চিরিরবন্দর উপজেলার সাহাপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে।

দশমাইল হাইওয়ে থানা পুলিশের দায়িত্বরত এসআই মো. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আপত্তি না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক কোচটির পরিচয় শনাক্তকরণের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS