ভিডিও

বাবা হত্যার বিচার চায় অবুঝ দুই মেয়ে

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৭:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর শহরের পুরান বাজারে সংঘর্ষে আল-আমিন হত্যাকান্ডের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে পরিবার ও এলাকাবাসী।

মঙ্গলবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে শহরের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করা হয়। পরে চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝিকে পদ থেকে বাদ দিতে মেয়র জিল্লুর রহমান জুয়েলের কাছে স্মারকলিপি প্রদান করেন তারা।

এদিকে আল-আমিনের অবুঝ দুই মেয়ে আয়শা (৬) ও সাদিয়া (৩) বাবা হত্যার বিচার চেয়ে ব্যানার ও পোস্টার নিয়ে দাঁড়ায়। ছোট মেয়ে সাদিয়া কিছু না বলতে পারলেও আয়শা মানববন্ধনে তার বাবাকে হত্যার বিচার চায়।

মানববন্ধনে বক্তারা বলেন, চাঁদপুর পৌরসভার বর্তমান প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি একজন সন্ত্রাসী ও এলাকায় ত্রাস সৃষ্টিকারী দখলদার ব্যক্তি। স¤প্রতি চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে তার ছেলে মো. রাকিব মাঝি চেয়ারমান পদে প্রতিদ্ব›িদ্বতা করেন। তিনি ও তার বাহিনী ভোটের আগে-পরে ভোটারদের ভয়ভীতি দেখান। নির্বাচনে তার ছেলে পরাজিত হয়ে আল আমিন খানকে দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্রসহ সন্ত্রাসী দলবল দিয়ে আক্রমণ করে ও গুলি করে হত্যা করেন। তিনি ও তার দুই ছেলে সজিব মাঝি ও রাকিব মাঝিসহ তাদের লোকজন ক্ষমতার অপব্যবহার করে অত্যাচার-নির্যাতনের মাধ্যমে এলাকার লোকজনকে দীর্ঘদিন ধরে অতিষ্ঠ ও জিম্মি করে তুলেছেন। তাদের গ্রেফতাকে করে সরকারের কাছে শাস্তি দাবি করছি।

উল্লেখ্য, গত ১১ জুন মঙ্গলবার রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শহরের পুরান বাজার পলাশের মোড় মেরকাটিজ রোড ও নিতাইগঞ্জ রোডের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ হয়। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আল-আমিন খান (৩০) নামে অটোরিকশা চালক নিহত হন। এ ঘটনায় ১৩ জুন চাঁদপুর মডেল থানায় পৃথক দুটি মামলায় আসামি করা হয়েছে ৩৭৮ জনকে। এ পর্যন্ত গ্রেফতার হয়েছেন ৫ আসামি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS