ভিডিও

সাংবাদিক লাঞ্ছনা

সাতক্ষীরা পৌরসভার সিইও নাজিম উদ্দিনের নামে আদালতে মামলা

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৮:৩৩ রাত
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৮:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

সাতক্ষীরা প্রতিনিধি: সাংবাদিক লাঞ্ছিত করার ঘটনায় সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দিনের নামে আদালতে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার বার্তা সম্পাদক মো. মনসুর রহমান বাদী হয়ে সাতক্ষীরার আমলী ১ নং আদালত মামলাটি করেন।

বাদীপক্ষের আইনজীবী সুর্ধান্য কুমার সরকার বলেন, সংশ্লিষ্ট আদালতের বিচারক এস এম আশিকুর রহমান মামলাটি আমলে নিয়েছেন এবং শুনানিতে পিবিআইয়ের সহকারী পুলিশ সুপারকে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন।

মামলার বিবরণে উল্লেখ করা হয়েছে, ২ জুন সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকায় ‘হে আল্লাহ, তুমি আমাকে বিকলাঙ্গ করে পাঠিয়েছ/ জেলা প্রশাসকের জায়গায় অবস্থিত প্রতিবন্ধীর ভাসমান টলের দোকান তুলে নিয়ে গেল পৌরসভার কর্মচারীরা/ পরাজিত মানুষগুলোর অনুপ্রেরণা প্রতিবন্ধী বায়জিদ নিরুপায়!’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদে ক্ষুব্ধ হন সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নাজিম উদ্দিন। সংবাদ প্রকাশের পর তিনি বিভিন্ন লোক মারফত সাংবাদিক মনসুর রহমানকে মিথ্যা মামলায় জড়িয়ে ক্ষতি করার হুমকিসহ সামনে পেলে সাংবাদিকতা শিখিয়ে দেবেন, এমনকি পা ভেঙে দেবে বলে হুমকি দেন। ২ জুন আনুমানিক সকাল ১১টার দিকে সাংবাদিক মনসুর নিজ প্রয়োজনে সিইও নাজিম উদ্দিনের অফিস কক্ষে প্রবেশ করা মাত্রই সিইও ‘বাস্টার্ডের বাচ্চা, তুই-তুকারি শুরু করেন এবং তাকে জনগণের সামনে দাঁড় করিয়ে অকথ্য ভাষার গালাগালি করেন’। 

এ ঘটনা নিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS