ভিডিও

বিএসএফের ধাওয়ায় নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৯:১৫ রাত
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৯:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

ফেনী প্রতিনিধি: বিএসএফের ধাওয়ায় ফেনী নদীতে পড়ে নিখোঁজ কিশোর জাহেদুল ইসলামের লাশ উদ্ধার হয়েছে। মঙ্গলবার ভোরে ফেনী নদীর ছাগলনাইয়ার শুভপুর ও মিরসরাইয়ের অলি নগর এবং ভারতের আমলী ঘাট মীরুকুম অংশে লাশ ভেসে উঠতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও জাহেদের পরিবার মিলে লাশ শনাক্ত করে নদী থেকে তুলে আনে। জোরারগঞ্জ পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে যায় জানিয়েছে সংশ্লিস্ট ওয়ার্ডের মেম্বার আজাদ উদ্দিন।

নিখোঁজ জাহেদকে উদ্ধারের জন্য সোমবার ৩ ঘন্টা উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সন্ধ্যা হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ করা হয় বলে স্থানীয়রা জানিয়েছেন।

স্থানীয় সূত্রের তথ্য হতে জানা যায়, এর আগে বিএসএফের গুলিতে আহত জাহেদুল নদীতে পড়ে ভেসে যায়। নদীর স্রোত তাকে ভাসিয়ে নিয়ে যায়। নিখোঁজ জাহেদুল মিরসরাই উপজেলার ১নং করেরহাট ইউনিয়নের পূর্ব অলিনগর ৮ নং ওয়ার্ডের ফারুকুল ইসলামের ছেলে।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আবুল হোসেন জানান, রোববার মধ্যরাতে বিএসএফ বাংলাদেশিদের লক্ষ্য করে গুলি চালায়।

অবৈধ পথে চিনি আনতে গেলে ভারতীয় সীমান্তে বিএসএফ ধাওয়া দিয়ে গুলি করলে বেশ কয়েকজন আহত হয় বলে স্থানীয় কামরুল নামে একজন জানিয়েছে।

জাহেদের বাবা স্থানীয়দের জানিয়েছিলেন, নৌকায় তার ছেলেসহ ২ জন ছিল। এ সময় বিএসএফের ধাওয়ায় তার ছেলে নদীতে পড়ে যায়। অপরজন সাঁতরে পার হয়ে ওপরে উঠে যায়। তবে তার ছেলের কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না।

অলিনগর বিওপি ক্যাম্প কমান্ডার খোরশেদ আলম জানান, এ ব্যাপারে কেউ তাদের কাছে কোনো অভিযোগ দেয়নি। তবে একটি ছেলে নিখোঁজ হয়েছে বলে খবর পেয়েছেন।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS