ভিডিও

মেয়ের সাথে প্রেমের সম্পর্ক মেনে নিতে না পারায় ভাগ্নেকে হত্যা

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ১০:৩২ রাত
আপডেট: জুন ২৫, ২০২৪, ১০:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি : রংপুরে মেয়ের সাথে প্রেমের সম্পর্কে মেনে নিতে না পারায় অটোচালক ভাগ্নে আলীকে নির্জনস্থানে নিয়ে গিয়ে মাথায় আঘাত করে হত্যার পর মুখমন্ডল ও গোপনাঙ্গ এসিডে জলসে দেয় আপন খালু মোক্তার হোসেন। হত্যাকান্ডের ২৪ ঘণ্টার মধ্যে এই মামলার প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ সদর দপ্তরের সদস্যরা।

গতকাল সোমবার রাতে নগরীর উত্তম হাজীরহাটের র‌্যাব-১৩ সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান বাহিনীটির উপ-অধিনায়ক মেজর এএইচএম উমর ফারুক। সংবাদ সম্মেলনে বলা হয়, গত রোববার সকালে রংপুর সদর উপজেলার সদ্যপুরস্করনী ইউনিয়নের কাটাবাড়ি জমিদারপাড়া বিল এলাকার একটি মরিচ ক্ষেত থেকে ইজিবাইক চালক মো. আলীর লাশ উদ্ধার করে রংপুর সদর কোতয়ালী থানার পুলিশ।

লাশ উদ্ধার হওয়ার সময় আলীর খালু মোক্তার হোসেন জানান, আলী তার ইজিবাইক চালাতো। ২১ জুন বিকেলে ইজিবাইক রিজার্ভ ভাড়ার কথা বলে আলী বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি। পরে তার লাশ পুলিশ উদ্ধার করার পর মোক্তার হোসেন নিজে বাদি হয়ে সদর কোতয়ালী থানায় মামলা দায়ের করেন।

নিহতের বড় ভাইয়ের বদলে খালু বাদি হয়ে মামলা করায় র‌্যাব-১৩ বিষয়টি অনুসন্ধান শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার রাতে মিঠাপুকুর উপজেলার আলীপুর থেকে মোকছেদুল ইসলামের ছেলে রেদোয়ান মিয়াকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্য মতে ঘটনার সাথে জড়িত মোকছেদুল ইসলাম ও মোক্তার হোসেনকে গ্রেপ্তার করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, খালু মোক্তার হোসেনের পরিকল্পনা অনুযায়ী ইজিবাইক চালক রোদেয়ান মিয়া ভাড়ার কথা বলে আলীকে জমিদারপাড়া বিলের কাছে মরিচ ক্ষেতে নিয়ে যায়। মোক্তার হোসেন আলীর মাথায় রড দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে।

আলীর মৃত্যু নিশ্চিত করতে আসামি রেদোয়ান তার গোপনাঙ্গসহ সারা শরীরে এসিড ঢেলে দেয়। সেই সাথে ইজিবাইকের ৪টি ব্যাটারী খুলে নিয়ে যায়। সংবাদ সম্মেলনে উপ-অধিনায়ক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি রেদোয়ান ও মোকছেদুল ইসলাম জানিয়েছে মোক্তার হোসেনের ১৪ বছর বয়সী মেয়ের সাথে আলী’র প্রেমের সম্পর্ক ছিল। যেটা মোক্তার হোসেন মেনে নিতে পারেনি। এ কারণে তাকে হত্যা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS