ভিডিও

পাবনার চাটমোহরে ট্রাক্টরের ফলায় প্রাণ গেল যুবকের

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৫:৪২ বিকাল
আপডেট: জুন ২৬, ২০২৪, ০৫:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে জমি চাষ দেওয়া ট্রাক্টরের ফলায় কাটা পড়ে মোস্তফা হোসেন (১৮) নামে এক তরুণ নিহত হয়েছেন। আজ বুধবার (২৬ জুন) দুপুর দেড়টার দিকে উপজেলার আটঘরিয়া-চাটমোহরের সীমান্তবর্তী এলাকা ভরতপুর ডেপারবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মোস্তফা হোসেন উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের কাঁঠালবাড়িয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

জানা যায়, আজ বুধবার (২৬ জুন) দুপুরে স্থানীয় এক কৃষক ভরতপুর এলাকায় ট্রাক্টর দিয়ে জমি চাষ দিচ্ছিলেন। পরে কিছুটা বিশ্রাম নেওয়ার জন্য জমির পাশে একটি রাস্তার ওপর ইঞ্জিন চালু করেই ট্রাক্টরটি রেখে দেন চালক।

এদিকে মোস্তফা নামের ওই তরুণ চালু রাখা ওই ট্রাক্টর চালাতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি জমিতে পড়ে যায়। এসময় ট্রাক্টরের ফলার আঘাতে মুখ ও শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম হয়ে ঘটনাস্থলেই মারা যায় মোস্তফা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে চাটমোহর থানার ওসি সেলিম রেজা জানান, পার্শ্ববর্তী আটঘরিয়া থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। পরে আটঘরিয়া থানায় জানানো হলে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS