ভিডিও

নোয়াখালীতে পুলিশকে জখম করে  আসামি ছিনতাই, আটক ১৫

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৫:৫৬ বিকাল
আপডেট: জুন ২৬, ২০২৪, ০৫:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের শান্তিরহাট বাজারে পুলিশের ওপর হামলা চালিয়ে পল্লী বিদ্যুতের মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিকে ছিনিয়ে নিয়ে গেছে আসামির স্বজন ও সহযোগিরা।

এসময় সন্ত্রাসীদের হামলায় পুলিশের এক কর্মকর্তা আহত হয়েছেন। পরবর্তীতে অভিযান চালিয়ে সন্দেহজনক ভাবে ১৫ জনকে আটক করেছে।

মঙ্গলবার এ ঘটনার পর জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে রাত পর্যন্ত ওই এলাকায় অভিযান পরিচালনা করে হামলার ঘটনায় জড়িত ১৫ জনকে আটক করে থানায় নিয়ে যায়। সন্ত্রাসীদের হামলায় আহত সুধারাম থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুর রবকে নোয়াখালীর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায়, একটি মামলায় গ্রেপ্তারিপরোয়ানাভুক্ত পলাতক আসামি মো. মতিনকে (৩৫) সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের শান্তিরহাট বাজার থেকে দুপুর সাড়ে বারোটার দিকে গ্রেপ্তার করে সুধারাম থানার এএসআই আবদুর রব। আসামি মতিন আন্ডারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজুল হক বকসির ছেলে। তাঁকে গ্রেপ্তারের খবরে মুহুর্তের মধ্যে আজিজুল হকের অন্য ছেলেরা এবং তাদের সহযোগিরা একত্রিত হয়ে পুলিশের ওপর হামলা চালায়। তারা এ সময় পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নিয়ে যায়।

পুলিশ সূত্র জানায়, এ ঘটনার পর আহত পুলিশ কর্মকর্তা ঘটনাটি থানায় জানালে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অবস) মো. ইব্রাহিম ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোর্তাহিন বিল্লাহর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের সদস্যরা ওই এলাকায় অভিযান চালিয়ে হামলার ঘটনায় জড়িত পনেরো জনকে আটক করে। তবে ছিনিয়ে নেওয়া আসামি মতিনকে আটক করতে পারেনি পুলিশ। পরবর্তীতে বিকেলে সাবেক চেয়ারম্যান আজিজুল হক বকসিকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, মঙ্গলবার দুপুরে একটি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেপ্তার করেন এএসআই আবদুর রব। এ সময় আসামির পরিবারের সদস্য ও সহযোগিরা হামলা চালিয়ে ওই আসামিকে ছিনিয়ে নিয়ে যান।

পরবর্তীতে তিনিসহ জ্যেষ্ঠ কর্মকর্তাদের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ গিয়ে এলাকায় অভিযানে হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে বারো জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয় ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS