ভিডিও

ফতুল্লায় তেলবাহী ট্রলারে আগুন লেগে একজনের মৃত্যু

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৮:৪২ রাত
আপডেট: জুন ২৬, ২০২৪, ০৮:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লায় তেলবাহী ট্রলারে অগ্নিদগ্ধ হয়ে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন একজন। বুধবার বিকেলে ট্রলার থেকে তাদের উদ্ধার করা হয়। এর আগে দুপুরে বুড়িগঙ্গা নদীতে ওই ট্রলারে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় ট্রলারটিতে ৮৬ ড্রাম পেট্রোল ও ৭০ ড্রাম ডিজেল ছিল। অগ্নিকান্ডে প্রায় সব তেলবাহী ড্রাম বিস্ফোরিত হয়।

মেঘনা ডিপোর ইনচার্জ জিয়াউর রহমান বলেন, চার শ্রমিক ট্রলারে করে তেল নিয়ে বরিশাল মনপুরায় যাচ্ছিলেন। পথে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। চারশ্রমিকের মধ্যে একজন নদীর পাড়ে উঠতে পারলেও বাকিরা নিখোঁজ রয়েছেন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহমেদ বলেন, আমাদের ১০টি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ট্রলার থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। আরেকজন দগ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। দুজন নিখোঁজের কথা বলা হলেও কেউ সঠিক কোনো তথ্য দিতে পারেনি। তারপরও আমরা সন্ধানের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারুল ইসলাম বলেন, আমরা যতটুকু জেনেছি ট্রলারটিতে ডিজেল ও পেট্রোল ছিল। ট্রলারে চারশ্রমিক রান্না করছিলেন বলে শুনেছি। হয়ত সেখানে থেকে এ ঘটনা ঘটতে পারে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS