ভিডিও

নীলফামারীর কিশোরগঞ্জে মাইন সদৃশ বোমা উদ্ধার

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ১১:১২ রাত
আপডেট: জুন ২৬, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর কিশোরগঞ্জে মাইন সদৃশ বোমা উদ্ধার করেছে পুলিশ। সেখানে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র মন্ডল জানিয়েছেন। আজ বুধবার (২৬ জুন) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের বাজেডুমরিয়া ক্যানেলের বাজার সংলগ্ন তিস্তা ক্যানেলের পার থেকে মাইন সদৃশ বোমাটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানান, তিস্তা ক্যানেলের পাড়ে কয়েকটি শিশু খেলাধুলা করছিল। এসময় তারা মাইন সদৃশ বোমাটি দেখতে পেয়ে এলাকাবাসীদের ডাক দেয়। এলাকাবাসী এসে মাইন সদৃশ বোমা দেখে তারা স্থানীয় থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে ওই স্থানটি ঘিরে রাখাসহ নিরাপত্তায় পুলিশ পাহারা বসিয়েছে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র মন্ডল জানান, বাজেডুমরিয়া ক্যানেলের বাজার সংলগ্ন তিস্তা ক্যানেলের পাড়ে মাইন সদৃশ বোমা উদ্ধার করা হয়েছে। স্থানটিকে ঘিরে রাখাসহ নিরাপত্তায় সেখানে পুলিশ অবস্থান করছে। মাইন সদৃশ বোমাটি নিস্ক্রিয় করতে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। ধারণা করা হচ্ছে এটি মুক্তিযুদ্ধের সময়কার মাইন সদৃশ বোমা।

উল্লেখ্য, এর আগে গত ২২ এপ্রিল একই এলাকা থেকে ২টি মাইন, একটি মর্টার শেল ও একটি থ্রি-নট থ্রি রাইফেল উদ্ধার করে পুলিশ। পরে সেগুলো বোম ডিসপোজেবল ইউনিট ধ্বংস করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS