ভিডিও

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই বান্ধবী নিহত

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০৩:৪৫ দুপুর
আপডেট: জুন ২৭, ২০২৪, ০৩:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : জয়পুরহাট সদর উপজেলায় ট্রাকের চাপায় দুই বান্ধবী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ৭টার দিকে জয়পুরহাট ধামুইরহাট সড়কের সদর উপজেলার মঙ্গলবাড়ি ময়েজ মেমোরিয়াল ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন জয়পুরহাট সদর উপজেলার ঈম্বরপুর গ্রামের এনতাদুল হকের মেয়ে এনজিওকর্মী জুঁথি সুলতানা (২২) ও ইছুয়া খাত্তা গ্রামের শাকিল হোসেনের স্ত্রী মরিয়ম (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সকালে জয়পুরহাট ডিএমএস’র মঙ্গলবাড়ি শাখার হিসাবরক্ষক জুঁথি তার নিজের মোটরসাইকেল নিয়ে বান্ধবী মরিয়মকে জয়পুরহাট স্টেশনে ট্রেনে উঠিয়ে দেওয়ার জন্য রওনা দেন। পথে মঙ্গলবাড়ি মেমোরিয়াল ডিগ্রি কলেজের সামনে সড়কে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এসময় ঘটনাস্থলেই জুঁথি ও হাসপাতালে নেওয়ার পর মরিয়মের মৃত্য হয়।জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, বৃহস্পতিবার সকালে মঙ্গলবাড়ি সরকারি কলেজের সামনে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাক জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS