ভিডিও

জয়পুরহাটে ট্রাক চাপায় নারী মটরসাইকেল চালক নিহত

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০৫:৪৭ বিকাল
আপডেট: জুন ২৭, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

জয়পুরহাট জেলা প্রতিনিধি : জয়পুরহাট সদর উপজেলার জয়পুরহাট-ধামুইরহাট সড়কে পাথরবোঝাই ট্রাকের চাপায় জ্যোতি বেগম নামের এক নারী মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এসময় মরিয়ম বেগম নামের অপর এক আরোহী গুরুতর আহত হন। আজ বৃহস্পতিবার (২৭ জুন) সকাল পৌনে ৭টার দিকে জয়পুরহাট সদর উপজেলার মঙ্গলবাড়ি কলেজ গেটের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটেছে।

নিহত জ্যোতি বেগম স্থানীয় বেসরকারি সংস্থা ডিএমএসএস’র মঙ্গলবাড়ি শাখার হিসেবরক্ষক এবং আহত মরিয়ম বেগম জয়পুরহাট নার্সিং ইনস্টিটিউটের ১ম বর্ষের মিডওয়াইফির শিক্ষার্থী। তাদের বাড়ি জয়পুরহাট সদর উপজেলার ইছুয়া খারতা ও ইছুয়া ঈশ্বরপুর গ্রামে।

স্বজন ও পুলিশ জানায়, ওইদিন সকালে জ্যোতি তার ব্যবহৃত মোটরসাইকেলে পাশের গ্রামের তার বান্ধবি মরিয়মকে সাথে নিয়ে জয়পুরহাটে আসছিলেন। পথে মঙ্গলবাড়ি কলেজ গেটের সামনে বিপরীতমুখী পাথরবোঝাই একটি দশ চাকার ট্রাক তাদের বহকারী মটরসাইকেলকে চাপা দেয়। এতে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই জ্যোতি প্রাণ হারায় এবং মরিয়ম গুরুতর আহত হলে তাকে দ্রুত জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সকাল ১০টার দিকে মরিয়মকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। তার দুই পা ট্রাকের চাপায় পিষ্ট হয়ে থেতলে গেছে। ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটি আটক করে থানায় নিয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS