ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে জেলা পরিষদ সদস্যসহ দুজনকে গুলি করে হত্যা

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ১১:৪৪ রাত
আপডেট: জুন ২৮, ২০২৪, ০২:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন


চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম এবং আব্দুল মতিন (৩৫) নামে এক শিক্ষককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তাদের বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন মতিনের বড় ভাই মো. টিটু আলী।
বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিবগঞ্জ উপজেলার রানিহাটি কলেজের সামনের গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটে।
নিহত জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামের এত্তাজ আলীর ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। অন্যদিকে আব্দুল মতিন রানিহাটি ফতেপুর গ্রামের মৃত মান্নান আলীর ছেলে ও হরিনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
স্থানীয়রা জানিয়েছেন, রানিহাটি কলেজের সামনে থাকা আশ্রয়ণ প্রকল্পের কাছে বসে ছিলেন আব্দুস সালামসহ তার সঙ্গীরা। দুর্বৃত্তরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। দুর্বৃত্তদের ককটেল বিষ্ফোরণ ও গুলিতে ঘটনাস্থলেই মারা যান আব্দুস সালাম। গুলিবিদ্ধ অবস্থায় মতিন আলীকে হাসপাতালে নেওয়া হয়।
২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের চিকিৎসক ডা. মিম ইফতেখার জাহান বলেন, রাত ৯টায় মতিন আলীকে এখানে নিয়ে আসা হয়। এসময় তার মাথা ও পা গুলিবিদ্ধ ছিল। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, নয়ালাভাঙ্গা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দু-পক্ষের দীর্ঘদিনের বিরোধ রয়েছে। এমন ঘটনাকে কেন্দ্র এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS