ভিডিও

বাগাতিপাড়ায় গৃহবধূকে গলাকেটে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ১১:১৬ দুপুর
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৭:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় সুফিয়া বেগম নামের এক গৃহবধুকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার দিনগত রাতের কোন  (ভোর ৪-৫ টার মধ্যে) একসময় উপজেলার জামনগর ইউনিয়নের হাপানিয়া এলাকায় এঘটনা ঘটে। নিহত গৃহবধু সুফিয়া বেগম ওই এলাকার আসমত আলীর স্ত্রী।ঘটনার পর থেকে স্বামী আসমত আলী পলাতক রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক কলোহের জেরে ওই রাতে স্বামী তার স্ত্রী সুফিয়াকে ধারালো অস্ত্র দ্বারা গলা কেটে হত্যা করে এবং ওই দম্পতির আট বছরের শিশু আসমানীকে নিয়ে সে পালিয়ে যায়।

পরে সকালের দিকে স্বামী আসমত আলী নিজেই তার ভাতিজা আনোয়ারকে মুঠোফোনে জানান তার বাড়িতে  কি হয়েছে গিয়ে খোজ নেবার। ভাতিজা আনোয়ার ওই বাড়িতে এসে ঘরের মেঝেতে ওই গৃহবধুর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ করা হবে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS