ভিডিও

পীরগঞ্জ পৌরসভার ৫৭ কোটি টাকার বাজেট ঘোষণা

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৫:১৭ বিকাল
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৫:২০ বিকাল
আমাদেরকে ফলো করুন

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরে ৫৬ কোটি ৯২ লাখ ১২ হাজার ২১৪ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পৌরসভা কার্যালয়ে এ বাজেট ঘোষণা করেন মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক।

ঘোষিত বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ৩ কোটি ৬৮ লাখ ৫৪ হাজার ৫৫২ টাকা। ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৬৮ লাখ ৫৪ হাজার ৫৫২ টাকা। উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ৫৩ কোটি ২৩ লাখ ৫৭ হাজার ৬৬২ টাকা। ব্যয় ধরা হয়েছে ৫৩ কোটি ২৩ লাখ ৫৭ হাজার ৬৬২ টাকা। নতুন করে কোনো করারোপ করা হয়নি।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের আহ্বায়ক নুরুজ্জামান, উপজেলার আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান, পীরগঞ্জ প্রেস ক্লাব সভাপতি জয়নাল আবেদীন বাবুল, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা সাংবাদিক দীপেন রায়, মোশারফ হোসেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী নূরজামান, পৌরসভার হিসাব রক্ষক রফিকুল ইসলাম, প্রধান সহকারী নূর মোহাম্মদ, পৌর কর্মচারী সার্ভিস এসোসিয়েশনের সভাপতি তোজাম্মেল হক প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS