ভিডিও

গাইবান্ধায় নিখোঁজের দুইদিন পর নদী থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৫:৫১ বিকাল
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৫:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় নিখোঁজের দুইদিন পর ব্রহ্মপুত্র নদ থেকে ফারুক হোসেন (৫০) ও সোনা মিয়া (৫৫) নামে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৮ জুন) দুপুরে উপজেলার গজারিয়া ইউনিয়নের ব্রহ্মপুত্র নদের গলনারচর ও বাইনকার চর থেকে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে, গত বুধবার রাতে নিখোঁজ হন ওমর ফারুক ও সোনা মিয়া। ওমর ফারুক হোসেন উপজেলার দক্ষিণ উদখালী গ্রামের মৃত নজলার রহমানের ছেলে এবং সোনা মিয়া কাতলামারি গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

স্থানীয়রা জানায়, গত বুধবার রাতে উপজেলার কালিরক্যাশ নামক চরে জুয়া খেলতে গিয়ে নিখোঁজ হয় ফারুক ও সোনা মিয়া। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাওয়া যায়নি। আজ শুক্রবার (২৮ জুন) সকালে ব্রহ্মপুত্র নদে তাদের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ফুলছড়ি থানার পরিদর্শক (তদন্ত) সাইদুর রহমান বলেন, ব্রহ্মপুত্র নদে ভাসমান অবস্থায় ফারুক ও সোনা মিয়া নামের দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের নিখোঁজের ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS