ভিডিও

শ্বশুরবাড়ি যাওয়ার পথে সড়কে প্রাণ গেল যুবকের

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৬:৫৫ বিকাল
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৬:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

নেত্রকোণা সদর উপজেলায় শ্বশুরবাড়ি যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় অটোরিকশা থেকে ছিটকে পড়ে প্রাণ গেছে এক যুবকের; এতে আহত হয়েছেন আরও তিন যাত্রী।

শুক্রবার নেত্রকোণা-মোহনগঞ্জ সড়কের সদর উপজেলার শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

 

নিহত সুজন বর্মণ (৩৫) ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধলা গ্রামের বরেন্দ্র চন্দ্র বর্মনের ছেলে। তিনি নেত্রকোণার মোহনগঞ্জে ভগ্নিপতির সোনার দোকানে কারিগরের কাজ করতেন। 

নেত্রকোণা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ‘সকালে সুজন বর্মন তাঁর স্ত্রীকে নিয়ে সিএনজি অটোরিকশায় করে মোহনগঞ্জ থেকে কিশোরগঞ্জে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। পথে বেলা সোয়া ১১টার দিকে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে একটি ট্রাককে ওভারটেক করতে চাচ্ছিল অটোরিকশার চালক। তখন ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি সড়কের পাশে পড়ে যায়। রিকশা থেকে ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হন সুজন। সঙ্গে থাকা আরও তিনজন রিকশার ভেতরে ও বাইরে পড়ে আহত হয়।’

ওসি আরও বলেনস, ‘স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোণা সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসক সুজন বর্মনকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের হাতপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS