ভিডিও

বোদায় বিআরটিএ’র বিশেষ অভিযান, জরিমানা

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৭:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের বোদায় বিশেষ অভিযান শুরু করেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। মহাসড়কে ফিটনেস, রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্সবিহীন যানবাহন এবং সড়ক দুর্ঘটনা এড়াতে দ্রুতগামী হেলমেটবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান চালানো হয়।

আজ শুক্রবার (২৮ জুন) দুপুরে বিআরটিএ পঞ্চগড় সার্কেল বোদা হাইওয়ে থানা পুলিশকে সাথে নিয়ে যৌথভাবে বোদা পৌরসভার সাতখামার ১১ মাইল এলাকায় অভিযান কার্যক্রম শুরু করে। শুরুর একঘণ্টার অভিযানে মোটরসাইকেল, প্রাইভেটকার, পিকআপ, ট্রাকসহ ৮টি যানবাহনকে মামলা দিয়ে ৪৩ হাজার টাকা জরিমানা আদায়সহ তাদের সতর্ক করা হয়।

এ ব্যাপারে বোদা হাইওয়ে থানার ওসি মো. শরিফুল ইসলাম বলেন, বিআরটিএ’র উদ্যোগে যৌথভাবে অভিযানটি পরিচালনা করা হচ্ছে। রাস্তায় চলাচলরত বিভিন্ন যানবাহনের বৈধ কাগজ আছে কি না তা যাচাই করে দেখা হচ্ছে।

এসময় বিআরটিএ পঞ্চগড় সার্কেলের মোটরযান পরিদর্শক রেজোয়ান শাহ্ বলেন, বিআরটিএ চেয়ারম্যানের নির্দেশে মহাসড়কে অবৈধ খেলাপি এবং ফিটনেসবিহীন, দ্রুতগতির হেলমেটবিহীন মোটরযানের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS