ভিডিও

নারায়ণগঞ্জে শিক্ষককে মারধর, ৭ শিক্ষার্থী বহিষ্কার

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৮:৩৪ রাত
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৮:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক শিক্ষককে মারধরের দায়ে আড়াইহাজার পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সাত শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদের সভাপতিত্বে বিদ্যালয়ের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জানা যায়, সুলতানসাদী উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে আড়াইহাজার পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্র দীর্ঘ দিন ধরে স্কুলে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিল। স্থানীয়রা ওই ছাত্রকে এ নিয়ে বেশ কয়েকবার সতর্ক করলেও সে বন্ধুদের নিয়ে উত্ত্যক্ত করতে থাকে। জুনের প্রথম সপ্তাহে স্থানীয়রা ওই ছাত্র ও তার বন্ধুদের আটক করে সুলতানসাদী উচ্চ বিদ্যালয়ে সোপর্দ করেন। বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রদীপ বিশ্বাস ওই শিক্ষার্থী ও তার বন্ধুদের ছাত্রীর পেছনে না ঘুরে পড়াশোনায় মনোযোগ দেওয়ার কথা বলে সতর্ক করে দেন। অন্যথায় তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট বিদ্যালয়ে ব্যবস্থা গ্রহণের জন্য জানাবেন বলেও জানান।

জানা গেছে, এতে ক্ষিপ্ত হয়ে গত ১০ জুন দুপুরে শিক্ষক প্রদীপ বিশ্বাস আড়াইহাজার পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রশিক্ষণ সংক্রান্ত কাজ শেষে বের হলে ওই শিক্ষার্থী ও তার সহযোগীরা তার ওপর হামলা করে। আশপাশের শিক্ষকরা ঘটনাস্থলে এলে ওই শিক্ষার্থীরা পালিয়ে যায়। পরে প্রদীপ বিশ্বাসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ বলেন, এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পিটিয়ে আহত করে সাত শিক্ষার্থী। এ ঘটনায় ওই সাত শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS