ভিডিও

সিরাজগঞ্জের কোরবান হত্যা মামলার তিন আসামি সিংড়া থেকে গ্রেফতার

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: জুন ২৮, ২০২৪, ১১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার কোরবান আলী হত্যা মামলার প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর একটি টিম। গতকাল বৃহস্পতিবার বিকেলে নাটোরের সিংড়া উপজেলার শেরকোল আগপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার মৃত জনাব আলীর ছেলে আব্দুর রাজ্জাক(৬২), তার স্ত্রী আনোয়ারা খাতুন (৫৫) ও ছেলে আলকামা (১৮)। র‌্যাব-১২ সিরাজগঞ্জ অধিনায়কের কার্যালয় সূত্রে জানা গেছে, জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে গত ১৯ জুন বিকেলে সিরাজগঞ্জের চৌহালী থানা এলাকার ওমরপুর গ্রামে গ্রেফতারকৃত আসামিরাসহ অন্যান্য আসামিরা দলবদ্ধ হয়ে একই এলাকার কোরবান আলীকে ধারালো দেশিয় অস্ত্রসহ লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে মারপিট করলে সে গুরুতর আহত হয়।

প্রতিবেশিরা তাকে উদ্ধার করে টাঙ্গাইল উপজেলা স্বাস্থ কেন্দ্রে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন তার মৃত্যু ঘটে। এ ঘটনায় নিহতের ভাতিজা চৌহালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামিগণকে সিরাজগঞ্জের চৌহালী থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS