ভিডিও

নাটোরে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০১:৪২ দুপুর
আপডেট: জুন ২৯, ২০২৪, ০১:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : নাটোরের লালপুরে শিউলি বেগম (২৩) নামে এক দুবাই প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (২৯ জুন) সকালে উপজেলার কামারহাটি তেনাচোরা গ্রামে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শিউলি একই এলাকার দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী। পুলিশের ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, শিউলির বাড়িতে তিন দিন ধরে অজ্ঞাত এক ব্যক্তি তার মামা পরিচয়ে ছিল। শনিবার সকালে শোবার ঘরে হাত মোড়ানো অবস্থায় ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। এদিকে অজ্ঞাত ওই মামার এখনো হদিস মেলেনি।লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, নিহত শিউলি ও তার মেয়ে ওই বাড়িতে থাকতেন। তিন দিন ধরে অজ্ঞাত ব্যক্তি শিউলির বাড়িতে ছিল। ওই ব্যক্তির সঙ্গে তার পরকীয়া সম্পর্ক থাকতে পারে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই ব্যক্তি তাকে শ্বাসরোধ করে হত্যা করতে পারে। তিনি আরও বলেন, শিউলির মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। পাশাপাশি অজ্ঞাত ব্যক্তিকে শনাক্ত করে গ্রেফতারের জন্য পুলিশ মাঠে নেমেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS