ভিডিও

ভূরুঙ্গামারীতে মাদ্রাসা কক্ষে গাঁজা সেবন, দুই কর্মচারী সাময়িক বরখাস্ত

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৬:২৩ বিকাল
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৬:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদ্রাসার শ্রেণিকক্ষে গাঁজা সেবনের অভিযোগে ২ কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এরা হলেন- মো. ইব্রাহিম (নৈশ প্রহরী) ও মো. আজিজুল হক (পরিচ্ছন্নতা কর্মী)। তারা উপজেলার শিলখুড়ি ইউনিয়নের উত্তর তিলাই রুহুল ইসলাম দাখিল মাদ্রাসার কর্মচারী।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত বুধবার মাদ্রাসার শ্রেণিকক্ষে অভিযুক্ত দুই কর্মচারীকে গাঁজা সেবন করতে দেখে একটি সরকারি গোয়েন্দা সংস্থার সদস্য এলাকাবাসী। পরে বিষয়টি মাদ্রাসার সুপার ও পরিচালনা কমিটিকে জানালে তারা ঘটনার প্রাথমিক সত্যতা পেয়ে তাদের গত বৃহস্পতিবার সাময়িক বরখাস্ত করেন।

এ বিষয়ে অভিযুক্ত দুই কর্মচারী ইব্রাহিম ও আজিজুল গাঁজা সেবনের অভিযোগ অস্বীকার করে জানান, সেদিন শ্রেণিকক্ষে কোন প্রকার গাঁজা সেবনের ঘটনা ঘটেনি। এমনকি সাময়িক বরখাস্তের আগে নিয়ম অনুযায়ী কারণ দর্শানোর নোটিশ দেওয়ার কথা থাকলেও সেটা না করে সরাসরি সাময়িক বরখাস্ত করেছেন।

মাদ্রাসা সুপার শামছুল আলম জানান, এলাকাবাসীর অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ার পর দুই কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে ও একমাসের মধ্যে উপযুক্ত জবাব দিতে বলা হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমান এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS