ভিডিও

দুপচাঁচিয়ায় স্ত্রীর মামলায় জেল খাটা এক হতাশগ্রস্ত স্বামীর আত্মহত্যা

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৬:৩৩ বিকাল
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৬:৩৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর বারাহি গ্রামে গত বৃহস্পতিবার  দুপুরে সুজন সরদার (৩০) নামে এক ব্যক্তি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

জানা গেছে, উপজেলার জিয়ানগর ইউনিয়নের বারাহি গ্রামের সেকেন্দার সরদারের ছেলে সুজন সরদার প্রায় তিন বছর আগে নওগাঁ বদলগাছি থানার দুধকুড়ী গ্রামের ইয়াছির আলীর মেয়ে অঞ্জনা খাতুনকে বিয়ে করে। স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া ঝাটি ও বনিবনা না হওয়ায় অঞ্জনা খাতুন রাগ করে প্রায় এক বছর আগে তার বাবার বাড়ি চলে যায়।

সেখানে গিয়ে স্বামী সুজন সরদারের বিরুদ্ধে নওগাঁ কোর্টে যৌতুকের মামলা করলে সে চার মাসের কারাভোগ করে জামিন পায়। এই মামলায় তাকে এখনো হাজিরা দিতে হয়। এতে সে হতাশাগ্রস্ত হয়ে মাঝে মাঝে আত্মহত্যা করবে বলে জানাতো। ঘটনার দিন গত বৃহস্পতিবার দুপুরে খাওয়া দাওয়া শেষে সে বাড়ি থেকে বের হয়।

এরপর বিকেলে বাড়ি সংলগ্ন একটি বাগানে অর্জুন গাছের সাথে রশি বেঁধে ফাঁস দেওয়া অবস্থায় সুজন সরদারকে এলাকাবাসী দেখতে পায়। এ ব্যাপারে তার বাবা সেকেন্দার আলী সরদার বাদী হয়ে থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেছেন।

থানা অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার জানান, ওই দিন রাতেই তার লাশ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS