ভিডিও

সড়কের পাশ থেকে অজ্ঞাত বৃদ্ধর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

চুয়াডাঙ্গার জীবননগরে সড়কের পাশ থেকে এক বৃদ্ধের (৬০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।স্থানীয়দের ধারণা, ওই ব্যক্তি হয়ত মানসিক ভারসাম্যহীন ছি‌লেন। তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

 

শনিবার (২৯ জুন) সকালে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের সন্তোষপুর তেল পাম্পের কাছে মরদেহটি উদ্ধার করা হয়।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপ‌জেলার সন্তোষপুর তেল পা‌ম্পের কাছে ভোরের দি‌কে একটি শব্দ শুনতে পায় স্থানীয়রা। এসময় তারা রাস্তায় বের হ‌য়ে  দেখে এক বৃদ্ধ সড়কের পাশে মা‌টি‌তে প‌ড়ে কাতরাচ্ছে। তখন তাদের মধ্যে একজন সেই বৃদ্ধর মাথায় পানি দেয়ার জন্য বাড়িতে পানি আনতে যায়। তি‌নি ফিরে এসে দেখেন বৃদ্ধ‌টি মারা গেছেন। স্থানীয় ইউপি সদস্য ফরহাদ হোসেন বলেন, সন্তোষপুর তেল পাম্প সংলগ্ন সড়কের পাশে ঝোপের ভেতর অজ্ঞাত এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। তার মু‌খে ও মাথায় আঘাতের চিহ্ন আ‌ছে। তবে নাম-পরিচয় কিছু পাওয়া যায়নি।

জীবননগর থানার পরিদর্শক (ওসি তদন্ত) একরাম হোসেন জানান, ধারণা করা হচ্ছে অজ্ঞাত ব্যক্তিটি মানসিক ভারসাম্যহীন ছিলেন। সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হতে পারে। আমরা পরিচয় সনাক্তের চেষ্টা করছি। মর‌দেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ম‌র্গে পাঠানো হ‌য়ে‌ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS