ভিডিও

সাভার-আশুলিয়া পৃথক স্থানে পড়ে ছিল দুই যুবকের মরদেহ

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৭:২২ বিকাল
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৭:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাভার প্রতিনিধি : ঢাকার সাভার ও আশুলিয়া থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে এবং শনিবার সকালে পৃথক স্থান থেকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। এরমধ্যে একজনের পরিচয় শনাক্ত করেছে পুলিশ।

সাভারের বিরুলিয়া গ্রামের তুরাগ নদী ও আশুলিয়ার নরসিংহপুরের বুড়িপাড়া থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ জানায়, সকালে বিরুলিয়া গ্রামের তুরাগ নদীতে এক যুবকের(২৫) মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে। নিহতের নাম পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে এবং কিভাবে তার মৃত্যু হয়েছে তা তদন্ত করা হচ্ছে।

অপরদিকে, আশুলিয়ার নরসিংহপুরের বুড়িপাড়া থেকে রিশাদ (২৩) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যুর কারণ জানার চেষ্টা করছে পুলিশ। মৃত রিশাদ রংপুর মিঠাপুকুর থানার সেরুডাঙ্গা এলাকার মুকুল মিয়ার ছেলে। তিনি আশুলিয়ার নরসিংহপুর বুড়িপাড়া এলাকায় লিটনের মালিকানাধীন ভাড়াবাড়িতে বসবাস করে রাজধানীর বিমানবন্দরে থাই গøাস সেটিংয়ের কাজ করতেন।

 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাদের মৃত্যুর কারণ জানার চেষ্টা করা হচ্ছে। একজনের পরিচয় পাওয়া যায়নি। তার পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS