ভিডিও

আটোয়ারীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৭:৩১ বিকাল
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৭:৩১ বিকাল
আমাদেরকে ফলো করুন

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে ৬০ বোতল ফেনসিডিলসহ একাধিক মাদক মামলার আসামি মাদক ব্যবসায়ী জাহিদ হাসানকে (৩৮) থানা পুলিশ আটক করেছে।

উল্লেখ্য, গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চগড়ের পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা’র নির্দেশে এবং অতিরিক্ত পুলিশ সুপার আমিরুল্লাহ (সদর সার্কেল) এর দিক নির্দেশনায় গতকাল শুক্রবার সন্ধ্যায় আটোয়ারী থানা পুলিশ মাদক বিরোধী ওই অভিযান পরিচালনা করে।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো. মুসা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানার পদির্শক (তদন্ত) শাহিনুর ইসলাম তালুকদারের নেতৃত্বে অভিযান পরিচালনা করে। এ সময় রাধানগর প্রধানপাড়া গ্রামের মৃত হামিদুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী জাহিদ হাসান (৩৮) এর বসতবাড়িতে অভিযান চালিয়ে ৬০ বোতল ফেনসিডিলসহ জাহিদকে হাতে-নাতে আটক করা হয়।

তিনি আরও জানান, জাহিদ হাসান একাধিক মাদক মামলাসহ বিভিন্ন মামলার তালিকাভুক্ত আসামি। আটকের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আজ শনিবার (২৯ জুন) সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS