ভিডিও

ধুনটে তৃতীয় লিঙ্গের শিক্ষার্থীরা পেল শিক্ষাবৃত্তির চেক

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৮:১৯ রাত
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৮:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় বেসরকারি সংস্থা টিএমএসএসের আয়োজনে পল্লীকর্ম-সহায়ক ফাইন্ডেশনের সহযোগিতায় তৃতীয় লিঙ্গের ১০জন শিক্ষার্থীর মাঝে ৫হাজার টাকা করে শিক্ষাবৃত্তির চেক বিতরণ করা হয়েছে।

গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে ধুনট পৌরসভা হলরুমে শিক্ষাবৃত্তির চেক বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ।

এ সময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন টিএমএসএসের সিনিয়র সহকারি পরিচালক (এন্টারপ্রাইজ) মোহাম্মদ আব্দুল কুদ্দুস, কৃষিবিদ মাহমুদুল হাসান, আরএমটিপি প্রকল্পে ভ্যানু চেইন ফ্যাসিলিটেটর স্কোরলিং ইউএসএ, ডেভিড সেং, টিএমএসএসের জোনাল ম্যানেজার সানাউল হক খান, ধুনট উপজেলা শাখার এরিয়া ম্যানেজার রাশেদুল ইসলাম, পৌরসভার কাউন্সিলর আলী আজগর মান্নান, সেলিম রেজা রিমান, টিএমএসএস ধুনট উপজেলা শাখার সহকারি ব্যবস্থাপক ও প্রোগ্রাম অফিসার মোরশেদা হক মুকুট মনি ও আরএমটিপি প্রকল্পের এভিসিএফ মেখজাফ হোসেন প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS