ভিডিও

গাইবান্ধায় পারিবারিক বিরোধে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ১২:২৯ দুপুর
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৭:০২ বিকাল
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : পারিবারিক বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে বদিউজ্জামান মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (২৯ জুন) বিকেলে গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের হাসেম বাজার পূর্ব পাড়ায় এ সংঘর্ষ হয়। নিহত বদিউজ্জামান মিয়া খোলাহাটি ইউনিয়নের হাসেম বাজার পূর্ব পাড়া গ্রামের মৃত লাল বাহাদুরের ছেলে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে বদিউজ্জামান ও তার নিকট আত্মীয় এলবার্টের পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলছিল। পারিবারিক বিরোধ মীমাংসা করতে একাধিকবার সালিশ বৈঠকও হয়। এরই জেরে শনিবার বিকেলে উভয়পক্ষের মধ্যে ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় দেশীয় অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়ে মাটিতে পড়ে যান বদিউজ্জামান। গুরুতর আহত বদিউজ্জামানকে উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে মারা যান তিনি। 

বদিউজ্জামানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় তিনি নিহত হয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS