ভিডিও

পঞ্চগড়ের দেবীগঞ্জে পুলিশের বাসায় চুরি

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জে পুলিশ সদস্যের ভাড়া বাসার ভেন্টিলেটর ভেঙে ঘরে ঢুকে অর্থ ও স্বর্ণালঙ্কার চুরির অভিযোগ উঠেছে। গতকাল শনিবার রাত ৮টায় পৌর সদরের মধ্যপাড়ার ভাড়া বাসায় ভুক্তভোগী পুলিশ সদস্য বিকাশ চন্দ্র রায়ের স্ত্রী বিথি রাণী চুরির বিষয়টি জানান। বিকাশ চন্দ্র রায় বর্তমানে পুলিশের সহকারী উপ-পরিদর্শক হিসেবে ঢাকায় কর্মরত রয়েছেন।

বিথি রাণী গণমাধ্যম কর্মীদের জানান, স্বামী ঢাকায় থাকায় তিনদিন আগে গ্রামের বাসায় বেড়াতে যান তিনি। সেখান থেকে গতকাল শনিবার সন্ধ্যায় মধ্যপাড়ার ভাড়া বাসায় এসে দেখেন চোর ঘরের ভেন্টিলেটর ভেঙে বাসায় প্রবেশ করে ঘরের সবকিছু এলোমেলো করে রেখেছে। আলমারির তালা ভেঙে দুই ভরি স্বর্ণালঙ্কার, অর্থ, এটিএম কার্ড, চেক, শাড়ি-কাপড়সহ প্রায় তিন লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

তিনি আরও জানান, স্বর্ণালঙ্কারগুলো বিয়ের উপহার হিসেবে তার বাড়ি থেকে দেয়া হয়েছিল। দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, চুরির খবর পেয়ে এক পুলিশ অফিসার সেখানে গিয়েছিলেন এবং তাদের এ বিষয়ে থানায় এসে লিখিতভাবে অভিযোগ দিতে বলেন। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS