ভিডিও

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত মোটর শ্রমিক নেতা বিশু মারা গেছেন

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : সড়ক দুর্ঘটনায় আহত গাইবান্ধার গোবিন্দগঞ্জের মোটর শ্রমিক নেতা বিশ্বজিৎ কুমার মোহন্ত বিশু (৬২) মারা গেছেন। গতকাল শনিবার রাত ৮টায় ঢাকা মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিশু গোবিন্দগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের বর্ধনকুঠি খানাবাড়ীর বাসিন্দা। গত বৃহস্পতিবার (২৭ জুন) রাজধানী ঢাকার মহাখালিতে রাস্তা পারাপারের সময় পেছন থেকে অন্য একটি গাড়ি ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেট্রোপলিটন হাসাপাতালে ভর্তি করা হলে সেখালেই তিনি মারা যান।

আজ রোববার (৩০ জুন) গোবিন্দগঞ্জ শ্মশাানে তাকে সমাহিত করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্রসহ আত্মীয়-স্বজন ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

শ্রমিক নেতা বিশু’র অকাল মৃত্যুতে গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ, পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু, উপজেলা বিএনপি’র আহ্বায়ক ফারুক আহমেদ, পৌরসভার প্যানেল মেয়র শাহিন আকন্দ প্রমুখ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS