ভিডিও

কুমিল্লায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামী মৃত্যুদণ্ড

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

কুমিল্লার চান্দিনায় স্ত্রী মলেকা বেগমকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। রোববার (৩০ জুন) দুপুর ১২টার দিকে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক রোজিনা খান এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মো. জামাল হোসেন কুমিল্লা চান্দিনা উপজেলার ছায়কোট গ্রামের সিরু মিয়ার ছেলে। সে পেশায় একজন রিকশাচালক।

মামলা বিবরণে জানা যায়, ২০১৪ সালের ১৪ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৪টায় স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে আসামি জামাল হোসেনের নিজ ঘরে তার স্ত্রী মোছাম্মৎ মলেকা বেগমকে শ্বাসরোধে হত্যা করেন। পরে দড়ি দিয়ে ঝুলিয়ে রেখে পালিয়ে যায় সে। এ ঘটনায় নিহতের বড়ভাই খোরশেদ আলম বাদী হয়ে খোরশেদ আলমসহ ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে চান্দিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ১০ জনের সাক্ষ্য শেষে আসামি মো. জামাল হোসেনের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তাকে মৃত্যুদণ্ডাদেশ প্রদান করেন আদালত। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত জামাল কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

রায়ে সন্তোষ প্রকাশ করে রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি এডভোকেট মো. নুরুল ইসলাম বলেন, আমরা আশাবাদী উচ্চ আদালতে এ রায় বহাল রেখে দ্রুত কার্যকর করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS