ভিডিও

নেত্রকোণায় ছেলের আঘাতে বাবার মৃত্যু

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৭:১৩ বিকাল
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৭:১৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

নেত্রকোনার বারহাট্টায় ছেলের কাঠের চেলার (খড়ি) আঘাতে ফৌজদার মিয়া (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে সায়েম মিয়াকে (৩৫) আটক করেছে পুলিশ। এ ঘটনায় ছেলে সায়েম মিয়াকে (৩৫) আটক করেছে পুলিশ। রোববার (৩০ জুন) দুপুর দেড়টার দিকে উপজেলার আসমা ইউনিয়নের বাগমারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফৌজদার মিয়া ওই উপজেলার বাগমারা গ্রামের বাসিন্দা। তবে পরিবারের লোকজন সায়েম মিয়াকে মানসিক প্রতিবন্ধী বলে দাবি করেছেন।

নিহতের বড় বোন জ্যোসনা আক্তার বলেন, সায়েম মানসিক প্রতিবন্ধী। দুপুরে সে তার ছোট ভাই রাজনকে খুঁজতে থাকে এবং বাবাকে বলে তাকে খুঁজে বের করে দিতে। একপর্যায়ে সে কাঠের চেলা দিয়ে বাবা ফৌজদার মিয়ার মাথায় জোরে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

ঘটনার পর স্থানীয়রা সায়েমকে দড়ি দিয়ে বেঁধে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সায়েমকে আটক করে থানায় নিয়ে যায়।

বারহাট্টা থানার ওসি রফিকুল ইসলাম জানান,সায়েম মানসিক প্রতিবন্ধী বলে দাবি করেছেন তার পরিবারের লোকজন। ঘটনার পর অভিযুক্ত সায়েমকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS