ভিডিও

জলঢাকা পৌরসভার বাজেট ঘোষণা

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: জুন ৩০, ২০২৪, ১১:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর জলঢাকা পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। নবনির্বাচিত পৌর মেয়র নাসিব সাদিক হোসেন নোভা আজ রোববার (৩০ জুন) দুপুরে পৌরসভা অস্থায়ী কার্যালয়ে ৪১কোটি ১৪ লাখ ৬৭ হাজার ৬৯৬ টাকার বাজেট ঘোষণা করেন।

এবারের বাজেটে ব্যয় ধরা হয়েছে ৪০ কোটি ৯৭ লাখ ৮৫ হাজার টাকা। উদ্বৃত্ত রাখা হয়েছে ১ কোটি ৬৮ লাখ ২ হাজার ৬৯৬ টাকা। অনুষ্ঠানটিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী মিন্টু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা, থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মজুমদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, প্যানেল মেয়র রনজিৎ কুমার রায়, সহকারী প্রকৌশলী এসএম আলেকজান্ডার ও হিসাবরক্ষক আওলাদ হোসেন, সারোয়ার হোসেন ছাদের প্রমুখ।

পৌর নির্বাহী কর্মকর্তা আশরাফুজ্জামানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। বাজেট অনুষ্ঠানে মেয়র নোভা পৌরসভার উন্নয়নের জন্য নিয়মিত কর দিয়ে এলাকার উন্নয়নে অংশগ্রহণ করতে পৌরবাসীর প্রতি আহবান জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS