ভিডিও

বগুড়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় কোথাও বহিস্কার নেই, প্রথম দিনে অনুপস্থিত ৩৪০

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৭:৪১ বিকাল
আপডেট: জুলাই ০১, ২০২৪, ১২:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : এইচএসসি ও সমমান পরীক্ষার প্রথম দিনেই বগুড়ায় ৩৪০জন শিক্ষার্থী অনুপস্থিত ছিলেন। জেলার কোথাও কোন বহিস্কারের ঘটনা ঘটেনি।

জেলা প্রশাসনের শিক্ষা শাখা জানিয়েছে, এবার বগুড়ায় ৩২টি কেন্দ্রে অনুষ্ঠিত এইচএসসি প্রথমদিন বাংলা ১ম পত্র পরীক্ষায় নিয়মিত ২৪ হাজার ৪৭২জন শিক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিলো ২০৬জন।

১৪টি কেন্দ্রে অনুষ্ঠিত আলিমের কোরান মাজিদ পরীক্ষায় নিয়মিত ২ হাজার ৪৮৭ জন শিক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিলো ৯২জন এবং বিজনেস ম্যানেজমেন্ট টেকনোলজি (বিএমটি) ১৬টি কেন্দ্রে অনুষ্ঠিত বাংলা -২ পরীক্ষায় নিয়মিত ৩ হাজার ৪২৮ জন শিক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিলো ৪২ জন।

জেলা শিক্ষা অফিসার মোঃ হজরত আলী জানান, ‘প্রথম দিনে জেলায় সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে এইচএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। প্রতিটি কেন্দ্রের জন্য ট্যাগ অফিসার এবং পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজ করেছেন। আগামী পরীক্ষাগুলোও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে’।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS