ভিডিও

গাবতলীতে পৃথক ঘটনায় দু’জনের আত্মহত্যা

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৮:১৪ রাত
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৮:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলীতে পৃথক দুই ঘটনায় দুই ব্যক্তি গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শনিবার রাতে সুখানপুকুর ইউনিয়নের সুখানপুকুর গ্রামে ও আজ রোববার (৩০ জুন) ভোরে দূর্গাহাটা ইউনিয়নের ভান্ডারা গ্রামে এই আত্মহত্যার ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা গেছে, সারিয়াকান্দি উপজেলার দীঘাপাড়া গ্রামের মৃত তবি সোনারের ছেলে রাসেল মিয়া (৪০) সুখানপুকুর ইউনিয়নের সুখানপুকুর গ্রামের মৃত দুলু প্রামানিকের মেয়ে নাছিমাকে বিয়ে করে ঘরজামাই হিসেবে সেখানে বসবাস করতো।

গতকাল শনিবার রাতে রাসেল মিয়া গভীর রাতে তার বাড়ির পাশে একটি মেহগনি গাছের সাথে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পুলিশ জানায়, রাসেলের মেয়েকে তার কথা মতো বিয়ে না দিয়ে তার বউ নাছিমা অন্যত্র বিয়ে দেওয়ায় আত্মহত্যার জন্য বউ নাছিমা দায়ি করে চিরকুট লিখে গেছে। থানা পুলিশ চিরকুটটি উদ্ধার করেছে।

অপরদিকে দূর্গাহাটা ইউনিয়নের ভান্ডারা গ্রামের মৃত মেহের সাখিদারের ছেলে গিয়াস উদ্দিন (৭২) দীর্ঘদিন মানসিক অসুস্থতার কারণে বাড়ির মধ্যে কাঁঠাল গাছের ডালের সাথে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আগামীকাল সোমবার মর্গে প্রেরণ করবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS