ভিডিও

জয়পুরহাটের আক্কেলপুরে গ্রিল কেটে কোল্ড স্টোরেজে চুরি

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ১০:০৩ রাত
আপডেট: জুন ৩০, ২০২৪, ১০:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি : আক্কেলপুরে দীনা কোল্ড স্টোরেজে অফিসের জানালার গ্রিল কেটে সাড়ে নয় লাখ টাকা চুরি হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপজেলার তিলকপুর ইউনিয়নের কাচারী পাড়া এলাকায় দীনা কোল্ড স্টোরেজে গতকাল শনিবার দিবাগত রাতে এই চুরির ঘটনাটি ঘটে। দীনা কোল্ড স্টোরেজ লিমিটেড পিএইচপি গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান।

ওই প্রতিষ্ঠানের ম্যানেজার সুমন কান্তি বড়ুয়া বলেন, ‘আমি প্রতিদিনের মতো অফিসিয়াল কাজ শেষে  রাতে অফিসের উপর তালায় ঘুমাতে গিয়েছিলাম। রাত ১২ টার দিকে একবার ঘুম থেকে উঠে এসে দেখি সব ঠিকঠাক রয়েছে। এরপর ভোরে কোল্ড স্টোরেজের নিরাপত্তা কর্মী দীনেশ চন্দ্র বড়ুয়া আমাকে খবর দিয়ে জানায়, অফিসের জানালার গ্রিল কাটা এবং ভেতরে আলমারি খোলা।

পরে আমরা ভেতরে প্রবেশ করতে গিয়ে দেখি চোরেরা ভেতর থেকে দরজা লক করে দিয়ে আবার জানালা দিয়েই পালিয়ে গেছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ স্থানীয়রা ঘটনাস্থলে আসেন। অফিসের আলমারিতে রাখা সাড়ে আট লাখ ও পাশের ঘরের একটি টেবিলের ড্রয়ারে রাখা এক লাখ টাকা চুরি করে নিয়ে গেছে। পরে আমি বিষয়টি মালিক পক্ষকে জানিয়েছি।’

নিরাপত্তা কর্মী দীনেশ চন্দ্র বড়ুয়া বলেন, আমরা দু’জন নিরাপত্তার কাজে নিয়োজিত ছিলাম। একজন ছুটিতে ছিলেন। আমি ভোরে অফিসের বারান্দায় এসে দেখি কক্ষের ভেতরে সবকিছু এলোমেলো। পরে ম্যানেজারকে বিষয়টি জানালে আমরা ঘরের দরজার তালা খুলে ভেতরে প্রবেশ করার সময় দেখি ভেতর থেকে লক করা। পরে পুলিশ এলে ওই গ্রিলের ফুটো দিয়ে ঘরে একজনকে প্রবেশ করিয়ে দরজার লক খুলে ভেতরে প্রবেশ করি।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন হোসেন বলেন, পিএচপি গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান দীনা কোল্ড স্টোরেজে চুরির ঘটনায় এখন পর্যন্ত তাদের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ দাখিল করেনি। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS