ভিডিও

ধুনটে বাসায় যাতায়াতের পথে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ১০:৪৯ রাত
আপডেট: জুন ৩০, ২০২৪, ১০:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় পুলিশের নিষেধ অমান্য করে প্রতিপক্ষের লোকজন অবৈধভাবে সীমানা প্রাচীর নির্মাণ করে গোলাপ মন্ডল নামে এক কৃষকের বাসায় যাতায়াতের পথে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ উঠেছে।

আজ রোববার (৩০ জুন) বিকেল ৪ টার দিকে ধুনট প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে কৃষক গোলাপ মন্ডল এ অভিযোগ করেন। তিনি উপজেলার কালেরপাড়া ইউনিয়নের সুলতানহাটা গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

সংবাদ সম্মেলনে গোলাপ মন্ডল জানান, গ্রামের মসজিদের পাশে তার বসতভিটায় প্রায় ৫ বছর আগে দ্বিতল ভবন নির্মাণ করে পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন। ওই সময় প্রতিপক্ষের লোকজন কোন প্রকার বাধা কিংবা আপত্তি করেননি। কিন্ত বর্তমানে কাসেম মন্ডলের নেতৃত্বে গ্রামের কতিপয় ব্যক্তি পূর্ব বিরোধের জের ধরে তার বাসার প্রবেশ পথে অবৈধভাবে মসজিদের নামে ৬-৭ ফুট উচু সীমানা প্রচীর নির্মাণ করছেন।

ফলে তার বাসায় যাতায়াতের পথে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। এ সময় সীমানা প্রাচীর নির্মাণ কাজে বাধা দিলে কাসেম মন্ডল ও তার লোকজন তাকে প্রাণনাশের হুমকি দেয়।

এ অবস্থায় ২১ জুন গোলাপ তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ওইদিনই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কাসেম মন্ডল ও তার লোকজনকে সীমানা প্রাচীর নির্মাণ না করার জন্য বলে আসেন। কিন্ত পুলিশের নিষেধ অমান্য করে তারা জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণ কাজ অব্যাহত রেখেছেন।

গোলাপ বলেন, ওই সীমানা প্রাচীর নির্মাণ করায় আমি ও আমার পরিবারের লোকজন বাসায় অবরুদ্ধভাবে জীবনযাপন করছি। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS