ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে আ’লীগ নেতা ও শিক্ষকসহ জোড়া খুনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ১১:২৮ রাত
আপডেট: জুন ৩০, ২০২৪, ১১:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের গুলি, ককটেল ও ধারালো অস্ত্রের হামলায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ও শিবগঞ্জের নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম (৪৫) ও তার বন্ধু নয়ালাভাঙ্গা ইউনিয়নের হরিনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মতিন (৫৫) নিহত হওয়ার ঘটনায় মামলা হয়েছে।

গত বৃহস্পতিবার রাতে নৃশংস ওই ঘটনার পরদিন গত শুক্রবার সন্ধ্যায় নিহত সালামের স্ত্রী ফেরদৌসি বেগম(৪০) শিবগঞ্জ থানায় দন্ডবিধি ও বিস্ফোরক আইনে একাধিক ধারায় মামলাটি দায়ের করেন। মামলায় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আশরাফুল হককে প্রধানসহ ৫২ জনকে এজাহারনামীয় ও ২০-২৫ জন অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলার পরপরই গত শুক্রবার রাতে এজাহার নামীয় ২নং আসামি ও প্রধান আসামির স্ত্রী আনোয়ারা বেগম আম্বিয়া (৪৫) ও ৪নং আসামি শিবগঞ্জের ঘোড়াপাখিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আশরাফুল হককে (২) অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে পুলিশ। আম্বিয়াকে সদর থানা এলাকা ও আশরাফুলকে নিজবাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গতকাল শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গতকাল শনিবার রাত ১১টায় মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ বলেন, ডিবিসহ পুলিশের একাধিক টিম মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।

দ্রুতই মামলার অন্য আসামিদের গ্রেপ্তার ও ঘটনার সকল রহস্য উদঘাটন সম্ভব হবে বলেও তিনি আশা প্রকাশ করেন। তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত দু’জনের রিমান্ডের আবেদন করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS