ভিডিও

নন্দীগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রসূতির পর তার ভাইও মারা গেল

নবজাতক সুস্থ আছে

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ১১:৩৫ রাত
আপডেট: জুন ৩০, ২০২৪, ১১:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে আঞ্চলিক সড়কে বেপরোয়া গতির সিএনজি ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে যুঁথি খাতুন নামের প্রসূতি গতকাল শনিবার নিহত হয়েছেন।

এ ঘটনায় নিহত প্রসূতির আহত ছোট ভাই স্কুল ছাত্র জিহাদ হাসানও (১৫) চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার (৩০ জুন) মারা গেছে। তাদের মা জেসমিন বেগম (৪৫) এখনও চিকিৎসাধীন রয়েছেন। তবে অলৌকিকভাবে রক্ষা পাওয়া চারদিন বয়সী নবজাতক সুস্থ রয়েছে।

প্রকাশ থাকে যে গতকাল শনিবার বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার কাথম-কালিগঞ্জ সড়কের কচুগাড়ি ব্রিজের পাশে সড়াতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত যুঁথি খাতুন ও জিহাদ ভাগ-শিমলা এলাকার হেলাল আকন্দের মেয়ে। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার বগুড়া শহরের একটি ক্লিনিকে সিজারে যুঁথি খাতুনের কন্যা সন্তান হয়।

সুস্থ প্রসূতিকে নবজাতকসহ তার মা এবং ভাই বগুড়া থেকে ভাড়ায় চালিত সিএনজিতে (থ্রি-হুইলার) বাড়ির পথে রওনা দেয়। সে সময় থেমে থেমে বৃষ্টি হচ্ছিলো। বাড়ির কাছাকাছি এসে সড়াতলা এলাকায় সিএনজি ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নবজাতকসহ সিজার করা প্রসূতি ছিটকে পড়েন।

দুর্ঘটনায় প্রসূতির মা ও ছোট ভাই গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে প্রসূতির মৃত্যু হয়। আহত দুইজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS