ভিডিও

ঝিনাইদহে বিদ্যুৎ অফিসে সাংবাদিক লাঞ্ছিত মোবাইল ও ক্যামেরা কেড়ে নিয়ে ভাংচুর

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৭:৩৫ বিকাল
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৭:৩৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলীর অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে লাঞ্ছিত হয়েছে সময় সংবাদের প্রতিনিধি। ঝিনাইদহ ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম চৌধুরী ক্যামেরা ও মোবাইল কেড়ে নিয়ে ভাংচুর করে। সোমবার সকালে এ ঘটনা ঘটে।

সময় সংবাদের প্রতিনিধি লোটাস রহমান সোহাগ জানান, জেলার বিদ্যুৎ গ্রাহকদের বিভিন্ন সময় অতিরিক্ত বিল, অতিরিক্ত টাকা দাবি, নোটিশ ছাড়া সংযোগ বিচ্ছিন্ন ও অতিরিক্ত লোডশেডিং এমন অভিযোগ রয়েছে ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম চৌধুরী বিরুদ্ধে। এছাড়াও গত ২৭ জুন রাতে ঝিনাইদহ ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলামের ব্যক্তিগত গাড়িতে তার মেয়ের টিউশন টিচারকে তার বাসায় পৌঁছে দিতে যায়। এ বিষয়ে স্থানীয় সাংবাদিক তাকে ফোন করে বক্তব্য নেন। ওইদিন রাতে ওই সাংবাদিকের বাড়ি ও ব্যবসায় প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ অবৈধ ভাবে বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এসব ঘটনার সংবাদ সংগ্রহ করতে সোমবার সকালে সময় সংবাদের প্রতিনিধি তার নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম চৌধুরীর অফিসে গেলে তিনি ক্ষুব্ধ হন। এক পর্যায়ে তিনি সময় সংবাদের ক্যামেরা ও সাংবাদিকসহ চিত্র সাংবাদিকের মোবাইল কেড়ে নেয় ও লাঞ্ছিত করে। খবর পেয়ে ঝিনাইদহের কর্মরত সাংবাদিকরা সেখানে গিয়ে তাকে উদ্ধার করে। পরে অফিসের সামনে নির্বাহী প্রকৌশলীর অপসারণের দাবিতে বিক্ষোভ করে।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দ্রæত এ ঘটনার বিচার দাবি করে নির্বাহী প্রকৌশলীর অপসারণ দাবি করেছেন সাংবাদিকরা।

এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম চৌধুরীর কল দেওয়া হলে তিনি ফোন রিসিভ করেন নি।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS