ভিডিও

রংপুরের মিঠাপুকুরে

বিদ্যুতায়িত ভাইকে বাঁচাতে গিয়ে বড়ভাই ও সড়ক দুর্ঘটনায় আহত কর্মচারীর মৃত্যু

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৮:৩৮ রাত
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৮:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি : রংপুরের মিঠাপুকুরে ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাই কামরুল মিয়া এবং সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্য সহকারী রবিউল ইসলামের মৃত্যু হয়েছে। আজ সোমবার (১ জুলাই) এই ঘটনা দু’টি ঘটে।

পরিবার সূত্রে জানা যায়, মিঠাপুকুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের উদীয়মান ফুটবল খেলোয়াড় কামরুল মিয়া স্থানীয় কলেজের শহিদ মিনার সংলগ্ন বিদ্যুতায়িত একটি ঘরের কাছে চার বছর বয়সের ছোট ভাইকে ঘুরাঘুরি করতে দেখেন। বিপদের আশঙ্কা করে তিনি ছোট ভাইকে বাঁচাতে ছুটে যান এবং ছোট ভাইকে বাঁচাতে সক্ষম হন কিন্তু নিজে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। কামরুল মিয়া কৃষ্ণপুর গ্রামের মানিক মিয়ার ছেলে।

অপরদিকে রংপুর শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিঠাপুকুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্য সহকারী রবিউল ইসলামের মৃত্যু হয়। তিনি গত শনিবার মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে রংপুর ডক্টরস ক্লিনিকে চিকিৎসাধীন ছিলেন।

আজ সোমবার (১ জুলাই) চিকিৎসাধীন অবস্থায় ক্লিনিকেই তিনি মারা যান। তিনি উপজেলার মির্জাপুর গ্রামের বাসিন্দা। রবিউল ইসলামের অকাল মৃত্যুতে উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ অফিসার্স ক্লাব শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS