ভিডিও

জামালপুরে ব্যবসায়ী হত্যা মামলায় উপজেলা চেয়ারম্যান কারাগারে

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৯:২০ রাত
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৯:২০ রাত
আমাদেরকে ফলো করুন

জামালপুর প্রতিনিধি: জামালপুরে সার ব্যবসায়ী হত্যা মামলায় মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান রহমতুল্লাহ রিমুকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

 সোমবার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে আবেদন করলে বিচারক মাসুদ পারভেজ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বলে রাষ্ট্রপক্ষের আইনজীবী আনোয়ার হোসেন জানান।

তিনি বলেন, ২০২০ সালের ২৫ এপ্রিল সন্ধ্যায় মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি বাজারে সন্ত্রাসীদের হামলায় আহত হয় সার ব্যবসায়ী নওশের আলী।

এরপর ওই বছরের ৩ মে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

আইনজীবী বলেন, “ওই হত্যা মামলায় পুলিশের তদন্ত প্রতিবেদনে চেয়ারম্যান রিমুর নাম উঠে আসে। পরে জেলার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (মাদারগঞ্জ সার্কেল) সজল কুমার সরকার আদালতে রিমুর বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন।

“পরে চেয়ারম্যান রিমু উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নেন। পরে ৩০ জুন জামিনের মেয়াদ শেষে হলে আজ আদালতে আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।”

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে মাদারগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ওবায়দুর রহমান বেলালকে পরাজিত করে বিপুল ভোটে চেয়ারম্যান পদে নির্বাচিত হন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান রহমতুল্লাহ রিমু।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS