ভিডিও

ভোগান্তির শিকার সেই পরীক্ষার্থী অবশেষে সংশোধিত প্রবেশপত্র পেয়েছে 

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৯:২৬ রাত
আপডেট: জুলাই ০২, ২০২৪, ১২:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : ভোগান্তির শিকার এইচএসসি পরীক্ষার্থী আরজিনা আক্তারের অবশেষে সংশোধিত প্রবেশপত্র পেয়েছে। বগুড়া সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের ওই শিক্ষার্থীর প্রবেশপত্রে ৭টি বিষয়ের পরিবর্তে মাত্র দুটি বিষয় উল্লেখ থাকায় গতকাল রোববার প্রথম পরীক্ষার দিন আরজিনা বোর্ডের বিশেষ অনুমতি সাপেক্ষে পরীক্ষা শুরুর ২ ঘণ্টা পর পরীক্ষা দেওয়ার সুযোগ পান।

আজ সোমবার (১ জুলাই) বেলা ১২টার দিকে ওই কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ  রেজাউন নবী আরজিনার হাতে সংশোধিত প্রবেশপত্র তুলে দেন। প্রফেসর মোঃ রেজাউন নবী বলেন, প্রবেশপত্রে ৭টি বিষয়ের পরিবের্তে ২টি বিষয় উল্লেখ থাকায় মেয়েটি যখন পরীক্ষায় বসতে পারছিল না ঘটনাটি জানার পর তাৎক্ষণিক আমরা বোর্ডের প্রধান পরীক্ষা নিয়ন্ত্রকের সঙ্গে যোগাযোগ করি।

মৌখিকভাবে তার বিশেষ অনুমতি সাপেক্ষে আগে মেয়েটিকে পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। পরীক্ষা শেষে তার পূর্বের প্রবেশপত্র জমা নিয়ে অনলাইনে ওইদিনই বোর্ডে তার সংশোধনী প্রবেশপত্র পাঠানোর জন্য কলেজের পক্ষ থেকে আবেদন করা হয়।

আজ সোমবার (১ জুলাই) সংশোধিত প্রবেশপত্র আসার পর মেয়েটিকে ডেকে আমরা তার হাতে প্রবেশপত্র তুলে দেই। এরপর মেয়েটির পরীক্ষা দিতে আর কোন সমস্যা হবে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS