ভিডিও

বগুড়ায় আবাসিক হোটেলে স্ত্রী-সন্তান হত্যা মামলায় শ্বশুরের জামিন হয়নি

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ১০:৩৪ রাত
আপডেট: জুলাই ০২, ২০২৪, ১২:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোটার :  বগুড়া শহরতলীর বনানীস্থ শুভেচ্ছা আবাসিক হোটেলে আশামনি (২০) ও এগারো মাসের শিশু পুত্র আব্দুল্লা আল রাফি হত্যা মামলায় ওই গৃহ বধূর শ্বশুর হামিদুর রহমানের জামিনের আবেদন নামঞ্জুর করা হয়েছে।

হাজতি আসামি হামিদুর রহমান ধুনট উপজেলার হেউটনগরের মৃত ছামাছ উদ্দিনের ছেলে। বগুড়ার অতিরিক্ত দায়রা জজ আদালত-৩ এর বিচারক মোহা. জালাল উদ্দিন আজ সোমবার (১ জুলাই) ওই আসামির জামিনের আবেদন শুনানী শেষে নামঞ্জুর করেন।

উল্লেখ্য, বগুড়ার তালপট্টির বর্তমান বাসিন্দা আশাদুল ইসলামের একমাত্র মেয়ে আশামনির সাথে সেনা সদস্য আজিজুল হক আজিজের বিয়ে হয়। তাদের ১১ মাস বয়সী শিশু সন্তান ছিলো।

আসামি আজিজ তার স্ত্রী আশামনি ও শিশু পুত্র রাফিকে নিয়ে বগুড়ার শাজাহানপুর উপজেলার বনানীতে শুভেচ্ছা আবাসিক হোটেলে গত ১ জুন ৩০১ নং কক্ষে ওঠে এবং ওই রাতে আজিজ তার স্ত্রী ও শিশু পুত্র রাফিকে হত্যা করে।

রাফির মাথা শরীর হতে বিচ্ছিন্ন্ন করে ফেলে দেয়। আসামি আজিজ কে গ্রেফতার করলে সে পুলিশকে জানায় ছেলের মাথা করতোয়া নদীতে ফেলে দিয়েছে। পুলিশ রাজশাহী হতে ফায়ার সার্ভিসের ডুবরী দল এনে নদীতে তল্লাসী করে ওই শিশু পুত্রের মাথা উদ্ধার করতে পরেনি। এব্যাপরে আশামনির বাবা বাদি হয়ে এই মামলা দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS