ভিডিও

এইচএসসি ও সমমান পরীক্ষা

গাইবান্ধার মহিমাগঞ্জের দু’টি কেন্দ্রে পাঁচ শিক্ষককে অব্যাহতি, তিন শিক্ষার্থী বহিষ্কার

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৮:২০ রাত
আপডেট: জুলাই ০২, ২০২৪, ০৮:২০ রাত
আমাদেরকে ফলো করুন

মহিমাগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদ্রাসা শিক্ষাবোর্ডের আওতাধীন আলিম ও কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন এইচএসসি (বিএম) পরীক্ষা চলাকালে দায়িত্বে অবহেলার কারণে দু’টি কেন্দ্রের পাঁচ মাদ্রাসা শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এ সময় পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে তিন শিক্ষার্থীকেও বহিষ্কার করা হয়েছে।

আজ মঙ্গলবার (২ জুলাই) গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া পরীক্ষা কেন্দ্র দুটি পরিদর্শনের সময় দায়িত্বে অবহেলার দায়ে মহিমাগঞ্জ আলিয়া মাদ্রাসা কেন্দ্রের তিন জন ও এমএ মোত্তালিব টেকনিক্যাল এন্ড বিএম কলেজ কেন্দ্রের দুই শিক্ষককে অব্যাহতি প্রদানের নির্দেশ প্রদান করেন।

মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে অব্যাহতিপ্রাপ্ত শিক্ষকরা হলেন কাঁঠালবাড়ী মাদ্রাসার প্রভাষক কাজী ইমরান, শহরগছি মাদ্রাসার প্রভাষক সাইদুর রহমান ও প্রভাষক আবু তালহা এবং মহিমাগঞ্জ এমএ মোত্তালিব টেকনিক্যাল এন্ড বিএম কলেজ কেন্দ্রের দায়িত্বরত জগদীশপুর আছাব আলী ফাজিল দাখিল মাদ্রসার শিক্ষক শাহ আলম ও মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদ্রাসার শিক্ষক আব্দুল বারী।

বহিষ্কৃতরা মহিমাগঞ্জ এমএ মোত্তালিব টেকনিক্যাল এন্ড বিএম কলেজ কেন্দ্রের এইচএসসি (বিএম) দুইজন এবং মহিমাগঞ্জ আলিয়া মাদ্রাসা কেন্দ্রের একজন আলিম পরীক্ষার্থী।

মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও এমএ মোত্তালিব টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে কর্তব্যে অবহেলার অভিযোগে কেন্দ্রের দায়িত্ব থেকে তাদের অব্যাহতি দেয়া হয়েছে। আর পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে দুই কেন্দ্রের তিন শিক্ষার্থীকেও বহিষ্কার করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS