ভিডিও

রংপুরের পীরগঞ্জে পিকনিক স্পট আনন্দনগরে পুকুরের পানিতে বিদ্যুতায়িত হয়ে নিহত ১

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৯:১৩ রাত
আপডেট: জুলাই ০২, ২০২৪, ১১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগঞ্জের মদনখালি ইউনিয়নে অবস্থিত পিকনিক স্পট আনন্দনগরে পুকুরের পানিতে বিদ্যুতায়িত হয়ে ১ জন নিহতসহ ৩ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার (২ জুলাই) দুপুরে ঘটনাটি ঘটে।

মদনখালি ইউনিয়নের বীট কর্মকর্তা এসআই কামরুল ইসলাম ও আনন্দনগরের লিজ গ্রহীতার অংশীদার হাসারপাড়া গ্রামের আনোয়ারুল হক বাটুল জানান, ভ্রমণ পিপাসুদের আনন্দদানে পুকুরে কয়েকটি চার্জার স্পিডবোটের ব্যবস্থা রয়েছে।

হাসারপাড়া গ্রামের জহুরুল ও রতনসহ স্বপ্নপুরীর নয়ন মিলে লিজের মাধ্যমে এসব পরিচালনা করতো। গত কয়েকদিন ধরে বৃষ্টিপাতে স্পিডবোটগুলো পানিতে তলিয়ে যায়। আজ মঙ্গলবার (২ জুলাই) স্পিডবোটগুলো পানির নিচ থেকে উপরে উঠাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে হাসারপাড়া গ্রামের আমির উদ্দিনের ছেলে ফুল মিয়া (৩২) মারা যায় ও একই গ্রামের জহুরুল, আরিফুল, রতনসহ নয়ন আহত হয়।

ওসি আনোয়ারুল ইসলাম জানান, চার্জার স্পিডবোটের বিদ্যুতের ক্যাবলে পুকুরের পানি বিদ্যুতায়িত ছিল। সেদিকে খেয়াল না করে পানিতে নামায় দুর্ঘটনা ঘটে। আহতরা প্রাথমিক চিকিৎসায় সুস্থ রয়েছে। নিহতের পরিবারের অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS