ভিডিও

বগুড়ার ধুনটে ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৯:৩৯ রাত
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১২:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনটে ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি বাদশা আলমকে (৩৫) পাঁচ বছর পর গ্রেপ্তার করেছে পুলিশ ও র‌্যাব। আজ মঙ্গলবার (২ জুলাই) দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার সন্ধ্যার দিকে ধুনট থানা পুলিশ ও র‌্যাব ১২ যৌথ অভিযান চালিয়ে রাজধানীর কোনাবাড়ি জেলখানা সড়ক থেকে তাকে গ্রেপ্তার করে। বাদশা আলম ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের দেলবার খার ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাদশা আলম ঢাকার একটি পোশাক কারখানায় চাকুরী করার সময় এক নারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ২০০৭ সালের ২৫ ফেব্রুয়ারি ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে নিয়ে আসার পথে শেরপুর উপজেলার চান্দাইকোনা এলাকায় ধর্ষণ করে।

এ ঘটনায় ওই নারী বাদি হয়ে ২০০৭ সালের ২ মার্চ শেরপুর থানায় বাদশা আলমের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। পরবর্তীতে বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আব্দুর রহমান ২০১৯ সালের ১৩ মার্চ আসামি বাদশা আলমকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকার জরিমানা করেন।

মামলার রায় ঘোষণার সময় বাদশা আলম আদালতে উপস্থিত ছিলেন না। রায় ঘোষণার পর থেকে আসামি বাদশা আলম পলাতক ছিলো।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান জানান, আদালতের গ্রেপ্তারী পরোয়ানামূলে ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি বাদশা আলমকে গ্রেপ্তার করে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS