ভিডিও

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেফতার ৩

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৬:০০ বিকাল
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৬:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দেশি-বিদেশি অস্ত্র গুলিসহ মিয়ানমারের সন্ত্রাসী গ্রুপের আরসার তিন সদস্যকে গ্রেফতার করেছে। উখিয়া ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের একটি আস্তানায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার দুপুরে কক্সবাজার র‌্যাব ১৫ এর কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান র‌্যাব ১৫ এর অধিনায়ক লে. কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন।

প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, সা¤প্রতিক সময়ে রোহিঙ্গা ক্যাম্পে বিভিন্ন হত্যার মূলহোতা এবং আরসার জোন ও কিলিং  গ্রুপ কমান্ডার হাফেজ কামাল ও তার দুই সহযোগী রয়েছে।

তিনি জানান গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব গতকাল সন্ধ্যায় পালংখালী রোহিঙ্গা বাজার এলাকায় অভিযান চালিয়ে আরসার সদস্য সাইফুল কামালকে গ্রেফতার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে রাতে ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের একটি আস্তানায় অভিযান চালিয়ে আরসার জোন ও কিলিং কমান্ডার হাফেজ কামাল এবং তার আরেক সহযোগী ও বডি গার্ড আনসার উল্লাহকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে একটি বিদেশি জি-৩ রাইফেল, ১টি দেশীয় তৈরি এলজি এবং ৭ রাউন্ড গুলি ও ১টি খালি কার্তুজ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা সন্ত্রাসী সংগঠন ‘আরসা’র সাথে সংশ্লিষ্ট থেকে খুন ও অপহরণসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রমে জড়িত থাকার বিষয়ে তথ্য প্রদান করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS