ভিডিও

শিবপুরে নেশার টাকার জন্য চালক হত্যা করে অটোরিক্সা ছিনতাই

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে নেশা ও অনলাইন জুয়ার টাকা সংগ্রহ করতেই হত্যা করা হয় ব্যাটারিচালিত অটোরিক্সা (বিভাটেক) চালক রবিউল ইসলামকে (১৮)। দীর্ঘ তদন্তের পর এ ঘটনায় জড়িত ৭ আসামি গ্রেপ্তারের পর এমন তথ্য পেয়েছে পিবিআই।

বুধবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান, পিবিআই নরসিংদীর পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান।

নিহত চালক রবিউল ইসলাম শিবপুর থানার দত্তেরগাঁও গ্রামের মৃত শফিকুল ইসলাম সবুজের ছেলে।

গ্রেপ্তারকৃতরা হলো- শিবপুর থানার দত্তেরগাঁও গ্রামের শাহজাহান এর ছেলে মো. নাহিদ শেখ (২২) মো. মোস্তফার ছেলে মো. হুমায়ুন (৪০) দত্তেরগাঁও মধ্যপাড়ার মিলন খানের ছেলে মো. লিটন খান (৪৫) মাছিমপুর গ্রামের মো. রতন বাবুর্চির ছেলে জুবায়ের হাসান অমি (১৯) ও শিবপুর পশ্চিমপাড়ার মো. হাসিম উদ্দিন ভ‚ইয়ার ছেলে শাজিদুল ইসলাম হাসিব (১৯) শিবপুর পশ্চিমপাড়া এলাকার রহুল আমিনের ছেলে রাকিবুল (২০) ও ধানুয়া গ্রামের স্বপনের ছেলে জুয়েল (২১)।

পুলিশ সুপার জানান, ২০২৩ সালের ২৯ অক্টোবর শিবপুর থানা এলাকার সাতপাইকা রাস্তার পাশে ধানক্ষেতে অজ্ঞাতনামা কিশোরের জবাই করা মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় পিবিআই ছায়া তদন্তসহ ক্রাইমসিন দল তথ্যপ্রযুক্তি ও স্থানীয় লোকজনের সহায়তায় মরদেহটি অটো চালক রবিউলের বলে শনাক্ত করেন। পরে এ ঘটনায় অজ্ঞাত আসামি করে শিবপুর থানায় মামলা করেন নিহতের মা। 

পিবিআই নিজ উদ্যোগে মামলাটি নিয়ে তদন্ত শুরু করে সম্ভাব্য আসামিদের সনাক্ত করে। রাকিবুল নামে একজনকে গ্রেপ্তারের পর চালক রবিউলের ছিনতাই হওয়া অটোরিক্সাটি রং পরিবর্তন করে ৩০ হাজার টাকায় বিক্রির তথ্য পাওয়া গেলেও হত্যার রহস্য পাওয়া যায়নি। পরে বিভিন্ন সময়ে নরসিংদী, গাজীপুর, নারায়নগঞ্জ, ভৈরব, কিশোরগঞ্জ সহ অন্যান্য স্থানে অভিযান চালিয়ে অন্য আসামিদের গ্রেপ্তারের পর হত্যার রহস্য বেরিয়ে আসে। আসামিরা নিয়মিত মাদক সেবন করতো ও অনলাইনে জুয়া খেলতো। আসামিরা মাদক ও জুয়ার টাকা সংগ্রহের জন্য চালক রবিউলকে হত্যা করে অটো ছিনতাইয়ের পরিকল্পনা করে। আসামিদের মধ্যে হত্যাকারী ২ জনসহ মোট ৫ জন আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাদেকুল সিকদার বলেন, মাদক ও অনলাইন জুয়ায় আসক্ত আসামিরা সহজসরল প্রকৃতির অটোচালক রবিউলকে আগে থেকেই চিনতো। নেশা ও মাদকের টাকা যোগাড় করতেই তাকে হত্যা করে অটো ছিনতাই করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS