ভিডিও

খালেদা জিয়া বিশ্বের সবচেয়ে বেশি নির্যাতিত নেত্রী : সাবেক মন্ত্রী আলতাফ হোসেন

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৯:৩২ রাত
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৯:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অবসরপ্রাপ্ত এয়ার ভাইস মার্শাল মো. আলতাফ হোসেন চৌধুরী বলেছেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বিশ্বের সবচেয়ে বেশি নির্যাতিত  নেত্রী।

নেলসন ম্যান্ডেলা, অংসান সূচির চেয়ে বেশি নির্যাতন চালানো হয়েছে খালেদা জিয়ার উপর। গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য, বাক স্বাধীনতা আদায়ের জন্য আন্দোলন করে তিনি নির্যাতনের শিকার হয়েছেন। সাজানো,ভূয়া মামলায় তাকে সাজা দেওয়া হয়েছে।

গণতন্ত্রের নেত্রীকে মুক্তি না দিলে কাফনের কাপড় পরে আন্দোলন করে তাকে মুক্ত করা হবে ইনশাল্লাহ। তিনি আজ বুধবার (৩ জুলাই) বিকেলে বগুড়া শহরের নবাববাড়ি সড়কস্থ বগুড়া জেলা বিএনপি কার্যালয়ের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়া জেলা বিএনপি আয়োজিত সমাবেশের সভাপতিত্ব করেন, বগুড়া জেলা বিএনপির সভাপতি ও বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা।

সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য এড. একেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপি জাতীয় নির্বাহী সদস্য আলী আজগর তালুকদার হেনা, জেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপি জাতীয় নির্বাহী সদস্য ভিপি সাইফুল ইসলাম, বিএনপি নেতা জয়নাল আবেদীন চাঁন, মাহবুবর রহমান হারেজ, এড. সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, মাফতুন আহমেদ খান রুবেল, সাবেক এমপি মোশারফ হোসেন, শহিদুল ইসলাম বাবলু, তৌহিদুল ইসলাম মামুন, শেখ তাহা উদ্দিন নাহিন, মনিরুজ্জামান মনি, যুবদল নেতা খাদেমুল ইসলাম খাদেম, জাহাঙ্গীর আলম,এনামুল হক শাহিন, এড. আজগর, বগুড়া জেলা ড্যাবের সাধারণ সম্পাদক ডা. ইউনুস আলী,  স্বেচ্ছাসেবক দল নেতা, শুভ, আবু হাসান, ছাত্রদল নেতা সাইদুর রহমান, নূরে আলম সিদ্দিক রিগ্যান, কৃষকদল নেতা ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম রনি, এনামুল হক সুমন, মৎস্যজীবী দল নেতা মঈনুল হক বকুল, ডা. আশিক মাহমুদ ইকবাল স্বাধীন প্রমুখ।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সহিদ উন নবী সালাম, কেএম খায়রুল বাশার ও জাহিদুল ইসলাম হেলালের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি আরও বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে। ভাত ও ভোটের অধিকার ফিরে দেওয়া হবে। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে। তিািন অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS