ভিডিও

বগুড়ায় বিএনপি নেতা দুই পৌর কাউন্সিলর জেল হাজতে

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ১০:৪৪ রাত
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ১২:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টর : গত বছরের ৫ নভেম্বর বিএনপি-জামায়াতসহ সমমনা দলগুলোর দুই দিনের কর্মসূচী চলাকালে পুলিশের সরকারি কাজে বাধা প্রদান, ইট-পাটকেল নিক্ষেপসহ ককটেল বিস্ফোরণের অভিযোগে দায়েরকৃত মামলায় বিএনপি নেতা বগুড়া পৌরসভার দুই কাউন্সিলরের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বগুড়ার দায়রা জজ এ কে এম মোজাম্মেল হক চৌধুরী (সিনিয়র জেলা ও দায়রা জজ) গতকাল বুধবার তাদের জামিনের আবেদন নামঞ্জুর করেন। তারা হলেন-বগুড়ার ধরমপুর পশ্চিমপাড়ার মৃত আব্দুল গফুর সোনারের ছেলে বগুড়া পৌরসভার ১৭নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন রাজু (৪৮) ও ফুলবাড়ীর মৃত আব্দুল জব্বারের ছেলে ২নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বিটু (৪৮)।

উল্লেখ্য, বগুড়া সদর থানা পুলিশের এসআই জাকির আল আহসান ওই আসামিসহ ২৭ জনের নাম উল্লেখ করে দায়েরকৃত মামলার অভিযোগে উল্লেখ করেন, তিনি সঙ্গীয় পুলিশ দল নিয়ে গত বছরের ৫ নভেম্বর সকাল সোয়া ১০টার দিকে বগুড়ার ঝোপগাড়ী নাহার সিএনজি পাম্পের উত্তরে ঢাকা-রংপুর মহসড়কে বিএনপি-জামায়াতসহ তাদের সমমনা দলে আহুত দুই দিনের কর্মসূচীর প্রেক্ষিতে কর্তব্য পালন করছিলেন।

এসময় ওই স্থানে মহাসড়কে আসামিরা পুলিশের ওপর চড়াও হয়ে সরকারি কাজে বাধা প্রদান করেন এবং ইট-পাটকেল নিক্ষেপসহ ককটেল বিস্ফেরণ ঘটিয়ে পুলিশ সদস্যদের আহত করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS